ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায় – মেয়ে পটানোর ৬টি কৌশল

ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায় : ফেসবুকে মেয়ে পটাবো কিভাবে এটা নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে। বর্তমান বড় একটি যোগাযোগ মাধ্যম হচ্ছে ফেসবুক। এখানে অনেক ধরনের ছেলে, মেয়ে, প্রাপ্তবয়স্ক সবাই রয়েছে। এখানে আপনি সব ধরনের মানুষ খুঁজে পাবেন।

ফেসবুকে শুধু পোস্ট আদান-প্রদান হয় না, এখানে প্রেম-ভালোবাসাই বেশি হয়। সকলেরই স্যাড স্ট্যাটাস লাভ স্টোরি ইত্যাদি দিয়ে ফেসবুক ভরপুর থাকে। ফেসবুকের এত মানুষের ভিড়ে আপনি নিশ্চয় কাউকে না কাউকে খুঁজে পেতে চান। অর্থাৎ মনের মানুষ খুঁজে পেতে চান।

তবে চিন্তা নেই আজকের এই পোস্ট টি মনোযোগ দিয়ে সম্পন্ন ফলো করুন। আমি আপনাদেরকে কিছু গোপন টিপস বলব। এই টিপস গুলো ফলো করলে আপনি অবশ্যই ফেসবুকে যে কোন মেয়েকে পটাতে পারবেন।

আরও পড়ুনঃ

ইউটিউব ভিডিও ভাইরাল করার নিয়ম

ফেসবুকে মেয়ে পটানোর সহজ উপায়

ফেসবুকে যে কোন মেয়েকে যদি আপনি ইমপ্রেস করতে চান তাহলে কিছু টেকনিক অবলম্বন করতে হবে। সেগুলো হলোঃ

১) আকর্ষণীয় প্রোফাইল পিকচার সেট করুন

ফেসবুকে মেয়ে পটানোর থেরাপি হিসেবে প্রোফাইল পিকচার সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রোফাইল পিকচার যদি আপনি আকর্ষণীয় বা স্মার্ট পিকচার সেট করেন তাহলে কোন মেয়ে আপনার সাথে কথা বলতে চাইবে না। আপনি যদি একদম বাজে একটা প্রোফাইল পিকচার সেট করেন সেক্ষেত্রে আপনার সাথে কথা বলার রুচি কোন মেয়েরই জাগবে না এটাই স্বাভাবিক। এর কারণ হলো ফেসবুকে অনেক স্মার্ট ছেলে রয়েছে তো তাদের সাথে কথা না বলে আপনার সাথে কেন সময় নষ্ট করতে যাবে। তাই না?

তাই অবশ্যই আপনি আপনার ফেসবুক প্রোফাইলে সবথেকে সেরা একটা প্রোফাইল পিকচার সেট করবেন। যদি আপনার ভালো প্রোফাইল পিকচার না থাকে সে ক্ষেত্রে গুগল থেকে ডাউনলোড করে আপনি আপনার প্রোফাইলে সেট করতে পারেন। এটা সবথেকে গুরুত্বপূর্ণ।

২) সুন্দর প্রোফাইল নাম সেট করুন

ফেসবুকে অবশ্যই সুন্দর একটা প্রোফাইল নাম সেট করতে হবে। উদাহরণস্বরূপ- Alex Ariyan Xhowdhury, DJ Sumon Khan ইত্যাদি। আপনার নামটা এই ভাবে লেখার চেষ্টা করবেন। আপনার নামের শেষে মিয়া, ভূইয়া ইত্যাদি পদবী না দেওয়াই ভালো। সুন্দর একটা নাম দেখে অনুমান করা যায় সেই ব্যক্তিটি কেমন হতে পারে। তাই সুন্দর একটা নাম এর বিকল্প নেই।

৩) মেয়ে ফেসবুক ফ্রেন্ডের সংখ্যা বাড়ানো

ফেসবুকে প্রেমিকাকে খুঁজে পেতে হলে মেয়ে ফ্রেন্ড এর সংখ্যা বাড়াতে হবে। কারণ আপনার ফেসবুকে যদি ফ্রেন্ড ই না থাকে তাহলে কার সাথে কথা বলবেন। ফেসবুকে যত বেশি পারেন ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাবেন কিংবা একসেপ্ট করে আপনার ফ্রেন্ডলিস্টে অনেক বেশি ফ্রেন্ড এড করুন। ফেসবুকে যদিও পাঁচ হাজারের উপরে ফ্রেন্ড এড করা যায় না।

ফেসবুকে যদি আপনার ফ্রেন্ড এর সংখ্যা অনেক বেশি হয়, আর আপনার ফেসবুকে প্রোফাইল পিকচার এবং সুন্দর নাম থাকে সে ক্ষেত্রে মেয়েরাই আপনাকে মেসেজ করবে। আপনাকে কষ্ট করে মেসেজ করতে হবে না।

৪) ফেসবুক অ্যাকাউন্ট সাজিয়ে রাখুন

ফেসবুক অ্যাকাউন্ট অবশ্যই সুন্দর করে ও স্টাইলিশ করে সাজিয়ে রাখুন। যাতে দেখতে অনেক সুন্দর দেখায়। কারণ মেয়েরা স্টাইলিশ আর আনকমন জিনিস বেশি পছন্দ করেন। আপনার ফেসবুক প্রোফাইল যদি অন্যদের তুলনায় আলাদা এবং স্টাইলিশ হয় তাহলে আপনাকে অন্যদের তুলনায় যে কেউ বেশি গুরুত্ব দিবে। অনেক মেয়ে আপনাকে বলবে আমাকেও এভাবে সাজিয়ে দাও। এই সুযোগে আপনি তার সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে পারছেন।

৫) প্রতিটা পোস্টে লাইক, কমেন্ট করুন

ফেসবুকে যাকে পটাতে চান তার প্রত্যেক পোস্ট এ নিয়মিত লাইক কমেন্ট করুন। কমেন্ট গুলো সবার থেকে ইউনিক ভাবে করবেন। নিয়মিত কমেন্ট করলে মেয়ের সাথে আপনার ভালো একটা সম্পর্ক গড়ে উঠবে। ফলে ইনবক্সে আপনাকে সে কথা বলার জন্য সময় দিবে। তাছাড়া আপনি ফেসবুকে মেয়ে পটানোর স্ট্যাটাস দিতে পারেন।

৬) মেসেঞ্জার গ্রুপ খুলুন

একটি মেসেঞ্জার গ্রুপ খুলুন। সেখানে আপনার ফ্রেন্ডলিস্টের সব মেয়েদেরকে অ্যাড করুন। তারপর তাদের সাথে সবাই মিলে গ্রুপে কথা বলতে থাকুন। তারপর দেখবেন একদিন আপনার গার্লফ্রেন্ড রেডি হয়ে গেছে। ইনবক্সে মেয়েরা কথা বলার জন্য বেশি আগ্রহ প্রকাশ করে না। কিন্তু কোন একটি গ্রুপে মেয়েরা কথা বলার জন্য আগ্রহ প্রকাশ করেন। আপনি ফেসবুকে গ্রুপে মেয়ে পটানোর মেসেজ বা চ্যাটিং করতে পারেন।

আরও পড়ুনঃ

কিভাবে মেসেঞ্জার গ্রুপ খুলে

এই কাজগুলো করলে আপনি অবশ্যই ফেসবুকে কোন না কোন মেয়ের বয় ফ্রেন্ড হতে পারবেন। অর্থাৎ আপনি আপনার পছন্দের মানুষ খুঁজে দিতে পারবেন। তবে কারো সাথে অসদাচরণ, প্রতারণা ধোঁকাবাজি করা থেকে বিরত থাকবেন, ধন্যবাদ।

Join Our Telegram

This is MOJNU Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

Leave a Comment

close