ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম লিখুন 2 মিনিটে – Facebook bangla english mix name

Please share this post

ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নামঃ সুপ্রিয় বন্ধুরা আজকের এই পোস্টে দেখবেন কিভাবে আপনার ফেসবুক আইডির নাম স্টাইল করে লিখবেন। অর্থাৎ কিভাবে ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম তৈরি করবেন। বাংলা এবং ইংরেজি মিলিয়ে ফেসবুক আইডির নাম লিখতে পারবেন মাত্র দুই মিনিটে। বর্তমান সময়ে অনেকেরই আইডিতে এই ধরনের বাংলা ইংলিশ মিক্স নাম খুব পরিমাণে দেখা যায়।

আপনারা হয়তো বিভিন্ন প্রকারের স্টাইল নাম দেখেছেন। ফেসবুকে বাংলা স্টাইল নাম থাকলে তা অনেক প্রফেশনাল মনে হয় নিজের কাছে। তার মধ্যে ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম খুবই জনপ্রিয় একটি বাংলা স্টাইলিশ নাম।

বন্ধুরা আপনারা অনেকেই চান যেন আপনার ফেসবুক অ্যাকাউন্টের নাম একটু স্টাইলিশ হয়। ফেসবুক আইডি আমাদের প্রিয় একটা জিনিস। আমরা আমাদের বেশিরভাগ সময়টাতে ফেসবুক এবং মেসেঞ্জারে সময় কাটাই। এজন্য আমাদের ফেসবুক আইডির নাম যেন আরো আকর্ষণীয় ও সুন্দর স্টাইল হয় সেটা আমরা প্রত্যেকেই প্রত্যাশা করি।

কিভাবে ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম লিখবেন


ফেসবুক আইডিতে বাংলা ইংরেজি মিক্স নাম লেখা খুবই সিম্পল। এর জন্য অবশ্যই আপনার ফেসবুক আইডিতে নাম চেঞ্জ করার লিমিট থাকতে হবে। আমরা জানি একবার ফেসবুক আইডির নাম চেঞ্জ করলে ৬০ দিনের মধ্যে আর চেঞ্জ করা যায় না। এজন্য যদি আপনি ৬০ দিনের মধ্যে নাম চেঞ্জ না করে থাকেন তাহলে ফেসবুক আইডির নাম চেঞ্জ করতে পারবেন। Facebook Acceptable Name Generate করতে চাইলে দেখুন।

অন্য পোস্ট পড়ুন

Facebook stylish name symbols 2023


ফেসবুকে স্টাইলিশ বাংলা ইংরেজি নাম তৈরি করার জন্য নিচের পদক্ষেপ গুলো মনোযোগ দিয়ে পড়ুন:-

সর্বপ্রথমে আপনাকে অবশ্যই একটি VPN কানেক্ট করতে হবে। তারপর নাম চেঞ্জ করতে হবে। আর এই ভিপিএন টির নাম হলো Touch VPN. আপনারা এই ভিপিএন গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। ভিপিএন কানেক্ট না করলে এই ধরনের নাম ফেসবুকে একসেপ্ট হবে না।

ভিপিএন


ভিপিএনটি আপনারা ওপেন করে জাপান প্রোক্সি বা কান্ট্রিতে কানেক্ট করে নিতে হবে। এর জন্য “Best Choses” অপশন এ ক্লিক করে Japan কান্ট্রি সিলেক্ট করুন। তারপর “Connect” অপশনে ক্লিক করলে অটোমেটিক ভিপিএন টা কানেক্ট হয়ে যাবে। বিস্তারিত বোঝার জন্য নিচের ইমেজটি ভালোভাবে লক্ষ্য করুন।

টাচ ভিপিএন
  • এবার ফেসবুক লাইট অ্যাপটি ওপেন করুন, তারপর মেনু অপশন এ গিয়ে “Settings” অপসনে ক্লিক করুন।
  • তারপর “Personal And Account Information” অপশন এর উপর ক্লিক করে “Name” অপশনে ক্লিক করুন।
  • তাহলে আপনার সামনে আপনার ফেসবুক আইডির নাম এডিট করার অপশন আসবে। সেখানে আপনি আপনার যে পুরাতন নাম আছে সেটাকে কেটে দিন।
  • এবার First Name এ আপনি আপনার নাম ইংরেজিতে লিখুন।
ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম - Facebook bangla english mix name
  • Middle Name এ আপনি একটি খুব সুন্দর সিম্বল কপি পেস্ট করুন। স্যাম্পল গুলো যেটা ভালো লাগে নিচে দেওয়া রয়েছে যে কোন একটি কপি করে পেস্ট করুন।
  • Last Name এ আপনি আপনার পদবী বাংলাতে লিখুন। (আপনি চাইলে প্রথম নাম বাংলাতে এবং লাস্ট নাম ইংরেজিতেও লিখতে পারেন)।
  • তারপর “Review Change” অপশনে ক্লিক করুন তাহলে দেখবেন ফেসবুক বাংলা ইংলিশ মিক্স নাম অ্যাকসেপ্ট হয়ে গিয়েছে। অবশ্যই VPN যেন কানেক্ট থাকে।
  • সবশেষে আপনি যে নামের স্টাইলটা রাখতে চান সেটাকে সিলেক্ট করে পাসওয়ার্ড দিন। এবার “Save Change” অপশনে ক্লিক করলে আপনার ফেসবুক আইডিতে ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম তৈরি হয়ে যাবে।

ফেসবুকে বাংলা ও ইংরেজি মিক্স নাম | Facebook bangla english mix name ‍symbols

এখানে যে স্যাম্পল গুলো আপনারা দেখবেন সেগুলোর যেকোনো একটা কপি করে আপনার ফেসবুক আইডির মাঝের নাম এর ঘরে পেস্ট করবেন।

Symbol 01 – (ツ)

Symbol 02 – ( 卝 )

Symbol 03 – (➤)

Symbol 04 – (►)

আপনার ফেসবুক আইডিতে যখন বাংলা ইংরেজি মিক্স স্টাইলিশ নাম অ্যাড হয়ে যাবে তখন আপনি ভিপিএনটিকে আবার অফ করে দিবেন। তারপর থেকে আপনি খুব সহজেই এই ধরনের স্টাইলিশ নাম ব্যবহার করতে পারবেন। আর এইভাবে আপনি চাইলে যে কাউকে আইডি বানিয়ে দিতে পারবেন।

আশা করছি বুঝতে পেরেছেন কিভাবে ফেসবুক আইডিতে বাংলা ইংরেজি মিক্স নাম লিখতে হয়। যদি আপনার বুঝতে কোথাও সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট বক্সে লিখে জানাবেন। এমনই নিতে নতুন তথ্য পেতে ভিজিট করুন technicalbrobd.com (টেকনিক্যাল ব্রো বিডি ডটকম) ওয়েব সাইটে।

Read more post-

Facebook Emoji Name Symbol Copy And Paste

Facebook Jungle Name Symbols

500+ Stylish Nicknames for Facebook profile

Facebook Vip Name Stylish Symbol 2023

50+ Bubble Name for FB

Facebook bangla english name tutorial

Please share this post

This is MOJNU Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

3 thoughts on “ফেসবুক বাংলা ইংরেজি মিক্স নাম লিখুন 2 মিনিটে – Facebook bangla english mix name”

Leave a Comment