200+ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, ভাই-বোন ও প্রিয়জনকে নিয়ে

আসসালামুআলাইকুম বন্ধুরা! যদি আপনি শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বা জন্মদিনের মেসেজ ও বার্তা খুঁজে থাকেন তাহলে সঠিক পোস্টে ক্লিক করেছেন। আজকের এই পোস্টে আপনাদেরকে শেয়ার করবো সকল ধরনের জন্মদিনের স্ট্যাটাস।

এই স্ট্যাটাস গুলো আপনাদের পছন্দ অনুযায়ী যে কোনটা কপি করে আপনি আপনার প্রিয়জনকে, বন্ধুকে বা বান্ধবীকে কিংবা ভাই বোনকে মেসেজ দিয়ে পাঠাতে পারেন। এখানে রয়েছে মজার মজার জন্মদিনের শুভেচ্ছা Quotes।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, ভাই-বোন ও প্রিয়জনকে নিয়ে

বন্ধুরা শুভ জন্মদিনের স্ট্যাটাস আমরা পছন্দমত খুঁজে পাই না। আর তাই আপনাদের জন্য জন্মদিনের স্ট্যাটাস মেসেজ এর আইডিয়া নিয়ে পোস্ট লিখেছি।

যেখানে রয়েছে জন্মদিন নিয়ে কিছু কথা। জন্মদিন এর শুভেচ্ছা পাঠালে যে কোন ব্যক্তি অনেক খুশি হয়ে যান। তাই যে কারো জন্মদিনে মেসেজ দিয়ে উইশ করা আমাদের উচিত।

আজকে আপনারা জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, ভাই বোন এবং প্রিয়জনসহ সবাইকে নিয়ে অনেক ধরনের ক্যাপশন পেয়ে যাবেন। পোস্টটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ পড়লে আপনার পছন্দের জন্মদিনের স্ট্যাটাস পেয়ে যাবেন।

অন্য পোস্ট পড়ুন –

জীবন বদলে দেয়ার মত ১০০ টি মোটিভেশনাল উক্তি

রোমান্টিক ফেসবুক ক্যাপশন স্ট্যাটাস

ফানি ফেসবুক ক্যাপশন স্ট্যাটাস

ইসলামিক ফেসবুক ক্যাপশন স্ট্যাটাস

বাংলা স্টাইলিশ ফেসবুক বায়ো স্ট্যাটাস

জুম্মা মোবারক ক্যাপশন স্ট্যাটাস

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

কেক্কুক কাটার বয়স নাই
তাও কেক্কুক চাই
কেক্কুক চাই…শুভ জন্মদিন দোস্ত

আমার কখনো মনেই হয়নি যে আমার কোনো আপন ভাই নেই। কারন আমরা এমন একটা বন্ধু আছে যে আমার এতোটা আপন যে তাকে আমি নিজের বন্ধু না, ভাই মনে করি। শুভ জন্মদিন বন্ধু, অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।

বুড়ো হয়ে গেছি। তাই জন্মদিনের তারিখ মনে ছিলো না। বিলম্বিত শুভ জন্মদিন।

শুভ জন্মদিন দোস্ত! আজ কিন্তু তোর জন্মদিন উপলক্ষে মাখা মাখি হবে। আবার উল্টা পাল্টা ভাবিস না। কেক মাখা মাখি হবে অন্য কিছু না।

ফেসবুক তো আমাকে তোমার জন্মদিনের notication দয় নাই! এজন্য তোমাকে জন্মদিন এর শুভেচ্ছা জানাতে দেরি করে ফেললাম। শুভ জন্মদিন।

শুভ জন্মদিন বান্ধবী। দুলাভাইকে পেয়ে তো আমাদের ভুলেই গেছো। মাঝে মধ্যে একটু দর্শন দিয়ো।

কেকের দোকানে কেক নাই। থাকবো কিভাবে! আটা, ময়দা, সুজি তো সব তুমি কিনে মুখে মাখো। তাই জন্মদিনের কেক ছাড়াই শুভ জন্মদিন মেকআপওয়ালী।

শুভ জন্মদিন সুন্দরী। দোস্ত তুই যেই মেকআপ মাখিস মুখে। তোর আসল বয়স তো বোঝাই যাই না। তোর আসল বয়স কত হলো? ৩৩ নাকি ৪৪?

শুভ জন্মদিন বড় ভাইয়া। তোমার জন্মদিন উপলক্ষে আমাকে গিফট দিতে হবে কিন্তু! নয়তো আম্মু আব্বুকে বলে দিবো তোমার গার্লফ্রেন্ডের কথা।

আরে আরে শুভ জন্মদিন আবীর!!!
তবে কাজ টা ঠিক হইল না।
বয়স কিন্তু বেড়ে গেল!! আরেকটু বুড়া হইয়া গেলা!
—————————-
এখনো নজরবন্দী!

শুভ জন্মদিন ব্যাটা। আয় কাছে আয় – বন্দুকটা দিয়ে পেটে একটা গুঁতা দিয়ে দিই। দেঁতো হাসি

I do agree with স্বপ্নাহত। কিন্ত কথা হইল আপনের কবিতা নিয়া। ছন্দকার , এত্ত সুন্দর ছন্দ কি ওই মাথা থেকেই আসে?

দোস্তকে জন্মদিনের শুভেচ্ছা।
ইচ্ছার আগুনে জ্বলছি…
কথার রসে বর্ষে ধারা
অথৈ ভালবাসা;
কৈশোরেতে পেতাম যদি
এমন দোস্ত খাসা!

-আহ! কতই না রঙিন হতো সেই দিনগুলো। আমার দোস্তরে জন্মদিনের শুভেচ্ছা।

আমি কিন্তু জানি! তোর id card এর মধ্যে বয়স কম দেওয়া আছে। সবাইকে বলে দিবো নাকি তোর আসল বয়স? থাক, গোপন থাক সময় মতো কাজে লাগবো। শুভ জন্মদিন দোস্তো।

শুভ জন্মদিন বন্ধু। দোয়া করি তুমি যেন জল্লাদের মতো একটা বউ পাো।

তোর জন্মদিন আসলে কিভাবে যেন আমার পকেটা ফাঁকা হয়ে যায়। তাই তো happy birthday বলেই আমার দায়িত্ব ও কর্তব্য শেষ করছি। এখন তোর দায়িত্ব বাকি। Birthday Party কোথাই হচ্ছে? কোথাই আসবো আমরা সবাই? সবাই মানে আমরা সব বন্ধুরা………

আজকে কিন্তু পার্টি হবে! চিন্তা করিস না, তোর জন্মদিন উপলক্ষে আজকে আমি পার্টি দিবো। কিন্তু পার্টি শেষে বিল টা তুই দিয়ে দিলেই হবে। শুভ জন্মদিন বন্ধু। আমি পার্টির ব্যবস্থা করা শুরু করি তাহলে।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

দোস্ত আজকে নাকি তোর জন্মদিন! সত্যিই আজকে তোর জন্মদিন! আজকেই তো? তুই কি sure যে আজকেই তোর জন্মদিন! ভালোভাবে আজকের তারিখ দেখ তো একবার!

তুমি তো অনেক চালাক! আজকে যখন দেখা হয়েছিল তখন তো বলোনি আজকে তোমার জন্মদিন! তাহলে তো আজকের খাবারের বিল তোমার থেকেই আদায় করতাম। এটা জমা থাকলো। শুভ জন্মদিন বন্ধু, জমা থাকলো কিন্তু!

ভাবছি এবার জন্মদিনে, আটা-ময়দা দেবো তোকে। লাগাবি তোর মুখে, মনে করবি আমাকে।

পকেট আমার ফাঁকা, মোবাইলে নাই টাকা। ফোন দিতে পারব না, উপহার কিনতে পারবো না। ফ্রি ওয়াইফাই চালিয়ে, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে।

শুভ পয়দা দিবস তোমায়। সামনের দিন গুলো ভালো কাটুক এই দোয়া রইলো।

আজকে ছুটির দিন তো, তাই কোনো দোকান খোলা নেই। তোর জন্য জন্মদিনের উপহার কিনতে গিয়েও পারলাম না কিছুই কিনতে। পরের বছর অবশ্যই কিছু না কিছু দেবো। এবার খালি হাতেই জানাচ্ছি জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।

শুভ জন্মদিন, জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো। দোয়া করি তোর বউ যেন হয় পরীর মতো সুন্দর আর মরিচের মতো ঝাল।

শুভ জন্মদিন বন্ধু। আজকে তোর জন্মদিন উপলক্ষে সবাইকে খাওয়াবো। খাওয়া দাওয়া শেষে বিলের কাগজটা তোর হাতে ধরিয়ে দিয়ে গায়েব হয়ে যাবো।

আমার জন্মদিনে আমার পকেট ফাঁকা করেছিলি, এবার তোর পালা! আজকে তোর পকেট মানি সব শেষ করবো। শুভ জন্মদিন দোস্ত, আমি আসছি। না না, আমরা আসছি।

সুখবর! সুখবর! আজকে আমার বন্ধুর জন্মদিন! জন্মদিন উপলক্ষে আমি যত খুশি তত খাও প্রতিযোগিতার আয়োজন করেছি। সবাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতাদের খাবারের খরচ আমার বন্ধু দিবে।

আজকে ছুটির দিন তো, তাই কোনো দোকান খোলা নেই। তোর জন্য জন্মদিনের উপহার কিনতে গিয়েও পারলাম না কিছুই কিনতে। পরের বছর অবশ্যই কিছু না কিছু দেবো। এবার খালি হাতেই জানাচ্ছি জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।

শুভ পয়দা দিবস দোস্ত মধু-ছোদন তোর মতো লিজেন্ড যুগ যুগ বেচে থাক এই প্রত্যাশা করি।

শুভ পয়দা দিবস দোস্ত! আশা করি আজকে থেইকা সব আকাম কুকাম ছাইড়া ভালো হইয়া যাইবি…তোর ছুডু বেলার হাপ্পেন পরনে কালের বন্ধুরা।

শুভ পয়দা দিবস দোস্ত!! ❤️❤️ দোয়া করি এক ঝাক গফ দের নিয়া শত বছর বাঁইচা থাক🤓🤓। আর মাঝে মাঝে আমাগরে একটা দুই টা ধার দে😋😋!!

শুভ পয়দা দিবস দোস্ত মধু-ছোদন তোর মতো লিজেন্ড যুগ যুগ বেচে থাক এই প্রত্যাশা করি।

রাত যায় দিন আসে! মাস যায় বছর আসে!

সবাই থাকে সুদিনের আশায়!

আমি থাকি তোমার জন্মদিনের আশায়…

শুভ জন্মদিন…. !

কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে

আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে !

হ্যাপি বার্থডে !

হাসি ঠাট্টা কান্না মান অভিমান সব মিলিয়েই আমাদের বন্ধুত্ব চলছে আর চলবে। শুরু হয়েছিলো একসময়, তবে শেষ হবার নয়,আর কখনো তা শেষ হবে না। তোমার প্রতিটা জন্মদিনেই তোমায় এইভাবে শুভ জন্মদিন বান্ধবী বলে শুভেচ্ছা জানাতে চাই।

দোয়া করি বন্ধু তুই আরো অনেক বড় হবি। চিন্তা করিস না, তুই যথেষ্ট লম্বা আছিস, তোর মান সম্মান ইজ্জতের দিক দিয়ে বড় হবার দোয়া করলাম। তারিতারি যেনো বিয় কতিছ আর এক সাথে ১ টিপ খেলোয়াড় ডাউনলোড দেশ। শুভ জন্মদিন বন্ধু।

একসাথে অনেক গুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো।

তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু আর আমি জানি যে আমি তোকে যা দেই, তুই সব সময় আমাকে তার ১০ গুন বেশি দিয়ে থাকিস। আজকের তোর জন্মদিনে আমার পক্ষ থেকে পার্টি দিলাম, তবে মনে রাখিস, ১০ গুন বেশি। শুভ জন্মদিন বন্ধু।

অন্য পোস্ট করুন-

ফেসবুক বাংলা স্টাইলিশ বায়ো

স্টাইলিশ ফেসবুক রোমান্টিক ক্যাপশন বাংলা 

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস প্রেমিকা

আজকের দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার।

তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।

আমার জীবনে তুমি সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।

আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।

আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।

আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন ।

তোমার মতো ভালোবাসার মানুষ প্রতিটি মেয়ের স্বপ্ন। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাতে চাই ভালোবাসার অসাধারণ উপহার আমাকে দেওয়ার জন্য। আজকের এই দিনে আমি তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি, যতদিন আমি এই পৃথিবীতে জীবিত থাকব ততদিন তোমাকেই ভালোবেসে যাব। শুভ জন্মদিন।

আজকের এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ। আমার পাশে থাকার জন্য তোমায় জানাই অনেক ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে মাই লাভলি ফ্রেন্ড।

আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা ভালোবাসার মানুষ পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল আমার ও আমার পরিবারের তরফ থেকে।

তুমি আমার জীবনে প্রবেশ না করলে ভালোবাসা আসল অর্থ হয়তো আমি জানতে পারতাম না। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আজকের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।

আজকের এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ। আমার পাশে থাকার জন্য তোমায় জানাই অনেক ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে মাই লাভলি ফ্রেন্ড।

তোমার হাসি পৃথিবীর সমস্ত কেকের থেকেও মিষ্টি। আমার জীবনে থাকার জন্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে টু মাই সুইট গার্লফ্রেন্ড।

তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি পাগলের মতো ভালোবাসি। তোমায় ছাড়া আমার জীবন শূন্য এবং অর্থহীন। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব ইংশাআল্লাহ্ । হ্যাপি বার্থ ডে মাই লাভ।

এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল। আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই। শুভ জন্মদিন মাই লাভ। আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে।

আজকের এই দিনটি আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ। তুমি আমার জীবন আনন্দে ভরিয়ে দিয়েছ। আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

আমি আজকের এই দিনটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কারণ আজকের এই দিন আমার জন্য কতটা স্পেশাল তা প্রকাশ করার দিন। আমি তোমাকে খুব খুব ভালোবাসি। হ্যাপি বার্থ ডে মাই ডিয়ার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল।

আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালবাসার অর্থ বুঝতে পেরেছি। আজকের এই বিশেষ মুহূর্তে বিশেষ দিনে তোমার জন্য অনেক ভালোবাসা রইল। জীবনে আরও সাফল্য অর্জন কর। শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস প্রিয়জন

হ্যাপি বার্থ ডে মাই গার্ল। আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর। জীবনে সব খুশি যেন ভগবান তোমাকে দেয়। আমার জীবন ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সারাজীবন এইভাবেই আমার পাশে থেকো। আই লাভ ইউ।

আজ বাতাসে সুভাষিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান । প্রকৃতি হেলে-দুলে হয়েছে রঙিন । ফুলেরা সব ফুটেছে বাগানে । আজ আমার প্রিয়ার জন্মদিন । শুভ জন্মদিন ।

কোন রাজার সিংহাসন থেকে নয়, নয় হিমালয়ের পাদদেশ থেকে । ৭ সমুদ্র ১৩ নদীর ওপাড় থেকে নয়, আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই **** শুভ জন্মদিন ডিয়ার ***

রূপ কোথার রানী তুমি , ২ নয়নের আলো সারা জীবন এমন করে বেশে যাবো ভালো ।তুমি আমার জীবন মরন,আমার চলার সাথি।তমাক ছারা ১ লা আমি কি করে থাকি ?—“Happy Birth day janu”

আজকের এই বিশেষ দিনে হয়ে উঠোও আরো নবীন!

ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ।

জন্মদিনে কি বা দিবো তোমায় উপহার ?

বাংলায় নাও ভালোবাসা হিন্দিতে নাও পেয়ার ।

শুভ জন্মদিন ।

শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি আল্লাহর কাছে প্রার্থনা করবো আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে আমাদের এই মিষ্টি সম্পর্ক।

সৃষ্টিকর্তার সুখের নিরে হোক তোমার বসবাস ।স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক ১২ মাস ।ইসছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো।মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। —-***হ্যাপি বার্থডে**—

আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

তুমি আমার জীবনের উপহার। আর আজকের এই স্পেশাল দিনে আমি আমার সব খুশি এবং ভালোবাসা তোমাকে উপহার দিতে চাই। তুমি একমাত্র আমার ভালোবাসার যোগ্য। আজকের দিনটা অনেক খুশি এবং ভালোবাসায় ভরে উঠুক। শুভ জন্মদিন লাভ।

পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।

আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

অন্য পোস্ট করুন

ফেসবুক রোমান্টিক ক্যাপশন স্ট্যাটাস বাংলা

জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

আল্লাহর আশীর্বাদে তোমার প্রতিটি দিন কাটুক
নতুন নতুন সুখের আতিশয্যে.
আর তোমার চারিপাশে ছড়িয়ে থাকুক
খুশির নানান আভাস।
~শুভ জন্মদিন~সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার,
পূরণ হোক প্রতিটি স্বপ্নপ্রতিটি আশা,
বেঁচে থাকো হাজার বছর ধরে। ~শুভ জন্মদিন~
জন্মদিনে শুভেচ্ছা নিও যদিও বিলম্বিত।
বার্থডে ট্রিট পেলে বৎস হবো বড় প্রীত! শুভ জন্মদিন।

দারুন দিনটায় জানাই অভিনন্দনচলার পথে সৌভাগ্যবান থেকোআগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করিআজ দিনটা ভালোভাবে উপভোগ করো। ~শুভ জন্মদিন~

দারুন দিনটায় জানাই অভিনন্দনচলার পথে সৌভাগ্যবান থেকোআগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করিআজ দিনটা ভালোভাবে উপভোগ করো। ~শুভ জন্মদিন~

নতুন সকাল নতুন দিন নতুন করে শুরুযা হয় না যেন শেষ। জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই SMS ! শুভ জন্মদিন !!

সাগরের ঢেউ ফুলের সুগন্ধরাতের তারারা সবাই জড়ো হয়েছে তোকে একসাথে বলতে। ~শুভ জন্মদিন~

এই বারেতে একটু খানিকাটিয়ে ঘুমের রেশ চোখটি মেলে চেয়ে দেখোআরো একটি বছর শেষ। ~শুভ জন্মদিন

আজ তোমার জন্মদিনজীবন হোক তোমার রঙিনসুখ যেন না হয় বিলীনদুঃখ যেন না আসে কোনো দিন। ~শুভ জন্মদিন~

অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে,
মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে,
দুঃখগুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে,
অসীম সুখ বয়ে আসুক
তোমার জীবন জুড়ে
~শুভ জন্মদিন~

রাত যায় দিন আসে,
মাস যায় বছর আসে,
সবাই আশায় থাকে একটি সুদিনের,
আমি আশায় থাকি তোমার জন্মদিনের।
~শুভ জন্মদিন~

স্বপ্ন গুলো সত্যি হোকসকল আশা পূরণ হোক।
দু:খ গুলো দূরে যাকসুখে জীবনটা ভরে যাক।
জীবনটা হোক ধন্যশুভ কামনা তোমাদের জন্য।
~শুভ জন্মদিন~

শুভ শুভ শুভ দিনআজ তোমার জন্মদিন।
মুখে তোমার দীপ্ত হাসিফুল ফুটেছে রাশি রাশি।
হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে,
তেমনি করে বন্ধু তোমারজীবন যেন সুখের সাগরে ভাসে।

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন বড় ভাইয়া❤️। আলোকিত হোক ভবিষ্যৎ, প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে এ। সুখ ও শান্তি দিয়ে পরিপূর্ণ হোক জীবন। শুভ জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো।

শুভ জন্মদিন ভাইয়া, জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো।

শুভ জন্মদিন ভাইয়া। তুমি কি জন্মদিনের পার্টি দিবা না? না দিলে কিন্তু খবর আছে ! আমি কিন্তু সবাইকে বলে দিবো, তোমার GF এর কথা। তাহলে কিন্তু পার্টি হচ্ছে!! পার্টিতে আমার পছন্দের সব খাবার থাকা চাই কিন্তু।

তোমার মতো বড় ভাই আছে যার, তার আর শত্রু দরকার হবে না। আমার আগে কেন আসছো দুনিয়াতে? আগে এসে আমার সাথে দাদাগিরি করো। যেহেতু তুমি বড় ভাইয়া, তোমার জন্মদিনে আমাকে কি দিবে বলো। দাঁড়াও, আগের উইশ করে নেই। শুভ জন্মদিন ভাইয়া।

আজকে তোমার জন্মদিন। আমি বন্ধুদের সাথে পার্টি করবো। যদি টাকা না দাও, তাহলে ভাবিকে বলবো যে, তোমাকে গতকাল একটা মেয়ের সাথে দেখছি। এরপর ভাবি তোমাকে……………… ওহ! জন্মদিনের উইশ ই তো করা হয়নি। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।

ছোট হলে অনেক গুলা লেকচার দেয়া যেতো। কিন্তু আপনি তো বড়, তাই বেশি কিছু বলার নেই, শুধু এতোটুকুই বলতে চাই যে, শুভ জন্মদিন প্রিয় ভাইয়া।

বাবার মতো করে বড় করেছো। যখন যা চেয়েছি তা ই দিয়েছো। বাবা হারানোর কষ্টটা বুঝতে দাও নি। আমি সৌভাগ্যবান, তাই তো পেয়েছি তোমার মতো ভাই। শুভ জন্মদিন বড় ভাই।

বাবার পরে যার কাছে বেশি আদর পেয়েছি সে হচ্ছে আমার ভাইয়া। আমি খুব ভাগ্যবান। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো। শুভ জন্মদিন বড় ভাইয়া।

ছোট বোন হিসেবে বড় ভাইয়ের জন্মদিনে বিশেষ কি করা যেতে পারে? আমি ভাবছি, আপনাদের কাছে কোন আইডিয়া থাকলে আমাকে জানাতে পারেন।

শুভ জন্মদিন ভাইয়া! তোর জীবন হোক রংধনুর মতো সুন্দর ও আনন্দময়।

শুভ জন্মদিন দাদা! আলোকিত তোমার হোক ভবিষ্যৎ। প্রতিটা দিন কাটুক অনেক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক তোমার জীবন।

আমার যখন ভালো ভাল বন্ধুর প্রয়োজন হয় তখন তুমি পাশে এসেছো.. আমার বিপদে আপদে তুমি ছিলে আমার সব। তাই তুমাকে এতো ভালোবাসি.. শুভ জন্মদিন

আমার প্রিয় ভাই, জীবন আমাদের মাঝে যাই হোক না কেন আমি তারপর আবার তুমার কেছে ফিরে আসি.. কারণ তুমি আমার ভাই বড় আদরের ভাই.. শুভ জন্মদিন।

তুমার মতো একটি যত্নবান ভাই পেয়ে আমি নিজেকে ধন্য বলে মনে করি । তুমার এই জন্মদিনে জানাই Happy Birthday Vaiyaa…

আল্লাহর কাছে দোয়া করি আপনার জীবনের সকল স্বপ্ন সফল হোক এবং বিজয়ের মুকুট পড়ে বাড়ী ফিরে আসেন। শুভ জন্মদিন!

 
শুভ জন্মদিন, প্রিয় ভাই! এই বছরে আপনার জীবনে সবচেয়ে দুর্দান্ত একটি ঘটনা ঘটবে, কারণ আপনি সত্যই এটির প্রাপ্য!
আমার প্রিয় ছোট ভাই, আজকের এই দিনে দোয়া করি তুই অনেক বড় হ এবং মা বাবার মুখ উজ্জ্বল কর। এবং দোয়া করি তোর জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য বয়ে আসুক। শুভ জন্মদিন…

অন্য পোস্ট পড়ুন –

 ফেসবুক স্টাইলিশ রোমান্টিক ক্যাপশন বাংলা

ফেসবুক একাউন্ট সাজানোর নিয়ম

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বোন

যতবার আমি ব্যর্থ হই, আমি জানি আমি আপনার উপর নির্ভর করতে পারি। তুমিই আমার জীবনের একমাত্র নিশ্চিততা। শুভ জন্মদিন বোন।

আমার জীবন পরিবর্তনের জন্য ধন্যবাদ, সর্বদা সেখানে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন বোন।

তুমি আমার কাছে সব কিছুর চাইতেও বেশি দামী। আমি নিজেকে ভাগ্যবান মনে করে তোমার মতো বোন পেয়ে। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আমাদের ওয়েবসাইটের মতো স্ট্যাটাস, ছবি, মেসেজ বা এসএমএস আর কোথাও হয়তো খুব কমই পাবেন। কেনো বলছি এই কথা? চালুন দেখি খালাতো বোন, মামাতো বোন, ফুফাতো বোন, আপন বোন, পরিচিত বড় বোন, সবার জন্য দারুণ কিছু জন্মদিনের শুভেচ্ছা।

আমার সবচেয়ে প্রিয় বন্ধু ও সবচেয়ে প্রিয় বোনকে জানাচ্ছি জন্মদিনের অগণিত শুভেচ্ছা। শুভ জন্মদিন।

 
আমার প্রিয় আপু, তোমার এই বিশেষ দিনে তোমার সুন্দর জীবন কামনা করছি। সেই সাথে দোয়া করি তুমি যেনো বাকি জীবনটা সুখে কাটাতে পারো। শুভ জন্মদিন প্রিয় আপু।

বোনেরা সব সময় পাশে থাকতে চাইলেও পারে না। জীবনের একটা সময় তাদের অন্যের সংসারে যেতে হয়। সেই দিনগুলোর অভাব বোধ করি, যেই দিনগুলোতে সাথে ছিলে তুমি। শুভ জন্মদিন আপু।

প্রথমেই আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছে তোমাকে আমার বোন হিসেবে দুনিয়াতে পাঠানোর জন্য। তোমার মতো করে কেউ আমাকে আদর যত্ন করে না। তুমি দুনিয়ার সবচেয়ে ভালো বোন। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

যদিও আমি আমার জিনিসগুলো তোমার সাথে ভাগ করতে খুবই অপছন্দ করি, কিন্তু তোমার সাথে কাটানো সময় গুলো আমি খুব উপভোগ করি। তুমি আমার কাছে অনেক মূল্যবান। শুভ জন্মদিন আপু।

পরিবারের সবার খেয়াল রাখা আমার আপুর আজকে জন্মদিন। আজকের দিনটা অন্তত আমরা তোমার খেয়াল রাখতে চাই। শুভ জন্মদিন আপু, বিস্ময়কর কিছুর জন্য অপেক্ষা করতে থাকো।

তোমার মতো স্মার্ট ও যত্নশীল বোন পাওয়া সৌভাগ্যের ব্যাপার। তোমার আজকের দিনটা হোক আনন্দময়। তোমার প্রতিটা দিন সেভাবেই কাটুক, যেভাবে কাটাতে তুমি পছন্দ করো। জন্মদিনের শুভেচ্ছা রইলো তোমার জন্য।

তুমি দুনিয়ার সবচেয়ে best আপু। আমার বিপদে পাশে থাকো, আমাকে সব সময় উৎসাহ দেও সব বিষয়ে। তোমার খুব ভালোবাসি আপু, শুভ জন্মদিন।

আমার প্রিয় বোন! আমি চাই তুই ভালো থাকবি সারা জীবন। এমন একটা দিনে আমি চাই যে তোর সারা জীবন কাটুক অনেক আনন্দে ও খুশিতে। শুভ জন্মদিন তোকে..।

ভালোবাসার মানুষের জন্মদিনের স্ট্যাটাস

পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।

একসাথে অনেকগুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো।

নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ, জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এসএমএস! শুভ জন্মদিন!

আমি পৃথিবীর সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

সবাইতো ফুলদিয়ে উইশ করে। আমি না হয় হৃদয় দিয়ে করবো। কেউ মুখে বলবে আবার কেউ গিফট দিবে। আমি না হয় এসএমএস দিয়ে বললাম। শুভ জন্মদিন…

শুভ জন্মদিন বন্ধু। দোয়া করি তুমি যেনো জল্লাদের মতো একটা সুন্দর বউ পাও।

মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে, সিনিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাঁসে,পাখির গানে পরিবেশে মায়াবি এক ধয়া। পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিন এর ছোঁয়া। Happy Birthday!

বন্ধু তুই থাকলে আমার পাশে, কঠিন রাস্তাটাও সহজে হয়ে যাবে। সব সময় আমি থাকবো তোর পাশে, ভুলেও কখনো তুই ছেড়ে যাস না আমাকে। কামনা করে তোর সুন্দর জীবন, জানাই তোকে জন্মদিনের অভিনন্দন।

বন্ধু তুই আমার পরিবারের একজন। তোকে ছাড়া চলবে না আমার জীবন। পৃথিবীতে তোর আগমনের এই দিনে, প্রানভরা শুভেচ্ছা রইলো আমার পক্ষ থেকে।

আজকের এই বিশেষ দিনে, এসেছিলে এই দুনিয়াতে। জানাচ্ছি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, সুন্দর হোক তোমার জন্মদিন।

আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের বন্ধু রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড।

আজকে কিন্তু পার্টি হবে! চিন্তা করিস না, তোর জন্মদিন উপলক্ষে আজকে আমি পার্টি দিবো। কিন্তু পার্টি শেষ বিল টা তুই দিয়ে দিলেই হবে। শুভ জন্মদিন বন্ধু। আমি পার্টির ব্যবস্থা করা শুরু করি তাহলে।

তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন ভাষা আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই ডিয়ার লাভ। প্রার্থনা করবো এই পৃথিবীর সব সুখ-শান্তি তোমার জীবনে ভরে উঠুক।

আরও একটা বছর এসে গেলো বেড়ে যাবে আর একটা মোমবাতি। কাল ও ছিলাম আজ ও আছি। তোমার জন্মদিন আর সাথী। শুভ জন্মদিন

শেষ কথা

বন্ধুরা প্রত্যেকেরই জীবনে একটা বিশেষ দিন আসে যেটাকে আমরা জন্মদিন বলি। এই জন্মদিনে আপনি আপনার প্রিয়জন ভাই কিংবা বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পাঠিয়ে তাকে আনন্দিত করতে পারেন।

শুভ জন্মদিনের মেসেজ এবং জন্মদিনের স্ট্যাটাস ও বার্তা গুলো আপনাদের আশা করছি অনেক ভালো লেগেছে। শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলি ভালো লাগলে পোস্টটি বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

অন্য পোস্ট করুন

ফেসবুক প্রোফাইল সাজানোর নিয়ম

ফেসবুকের জন্য স্টাইলিশ কভার ফটো ডাউনলোড

ফেসবুকে প্রচুর ফ্রেন্ড রিকুয়েস্ট পাবেন যেভাবে 

ফেসবুক স্টাইলিশ ক্যাপশন স্ট্যাটাস বাংলা

Join Our Telegram

This is MOJNU Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

Leave a Comment

close