Facebook Stylish Name 2024 Bangla | Unique name for Facebook profile

Please share this post

ফেসবুক ভিআইপি স্টাইলিশ নাম বর্তমানে আমাদের অনেক পছন্দের একটি জিনিস। ফেসবুক স্টাইলিশ নাম লেখার পদ্ধতি আজকের এই পোস্ট থেকে জানতে পারবেন। Facebook stylish name একটি প্রোফাইল কে অনেক সুন্দর করে তোলে। তাই আজকের ভিডিওতে আপনাদেরকে শেয়ার করবো Unique name for Facebook profile.

আপনারা অনেকেই জানেন ফেসবুকে নতুন একটি আপডেট এসেছে Create Another Profile নামক। এই নতুন ফিচার এর মাধ্যমে একাধিক ফেসবুক প্রোফাইল তৈরি করা যায়। আজকে আমরা এই নতুন অপশনের মাধ্যমে কিভাবে ফেসবুক স্টাইলিশ নাম তৈরি করতে হয় তা বিস্তারিত জানাবো।

Fb stylish name অ্যাড করার মাধ্যমে আপনার বন্ধুদেরকে আপনি অবাক করে দিতে পারবেন। তারা আপনার কাছে জানতে চাইবে কিভাবে আপনি এই ধরনের স্টাইলিশ নাম এড করলেন।

Create Another Profile Fb Stylish Name

ফেসবুকে স্টাইলিশ নাম লেখার পদ্ধতি সম্পর্কে চলুন প্রথমে জেনে নেওয়া যাক।

ফেসবুকে যদি আপনি লম্বা স্টাইলিশ ইউনিক নাম সেট করতে চান তাহলে আপনাকে ক্রিয়েট এনাদার প্রোফাইল অপশন এর মাধ্যমে একটি প্রোফাইল তৈরি করতে হবে। কিভাবে তৈরি করবেন তার জন্য নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুনঃ

  • প্রথমে আপনি ফেসবুক প্রোফাইলে ঢুকুন। পরবর্তীতে প্রোফাইলের থ্রি ডট অপশনে ক্লিক করুন।
  • তাহলে একটা নতুন অপশন দেখতে পারবেন Create Another Profile নামক সেখানে ক্লিক করুন।
  • এবার Get Started অপশন আসবে সেখানে ক্লিক করলে একটি  প্রোফাইল নাম দিতে বলবে। এই প্রোফাইল নাম এ আপনাদেরকে নিচের দেওয়া স্টাইলিশ সিম্বল নাম কপি করে সেখানে পেস্ট করতে হবে।
  • পরবর্তীতে টিক মার্ক আসলে Continue অপশনে ক্লিক করতে হবে।
  • এবার আপনাকে একটি Username সেট করতে হবে। অর্থাৎ আপনি একটা ইউজারনেম সেট করবেন যেটা লিখে কেউ যদি সার্চ করে তাহলে আপনাকে সহজেই খুঁজে পাবে।
  • সবশেষে Create Profile এ ক্লিক করে দিন তাহলে আপনার প্রোফাইল স্টাইলিশ নাম এ তৈরি হয়ে যাবে।

Facebook stylish name symbol

নিচের সিম্বল গুলি কপি করে আপনি Create Another Profile এর নাম এর মধ্যে পেস্ট করুন।
Facebook Stylish Name 2023 | Unique name for Facebook profile
##___________## #__###___###__# __#####_#####__ __###########__ __###########__ ___#########___ ____#######____ _____#####_____ #_____###_____# ##_____#_____##
//_(M)II(E)_\\ II_(T)/\(A)_II II_(H)\/(A)_II II_(C)/\(K)_II \\_(E)\/(R)_// (*_*)//\\(*_*)
 
//_(K)\/(I)_\\ II_(N)/\(G)_II II_(K)\/(H)_II \\_(A)/\(N)_// (*_*)\\//(*_*)

 শেষকথা

বন্ধুরা আশা করছি আজকের এই ফেসবুক স্টাইলিশ নেম আপনাদের ভাল লেগেছে। এই ধরনের Fb stylish name তৈরি করে সবাইকে চমকে দিতে পারেন। যদি ভিডিওটি ভালো লাগে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। সেই সাথে নিচে কমেন্ট করে আপনার মূল্যবান মতামত জানাতে পারেন।

Our special post-

Stylish Name For FB 

100+ Long Stylish Facebook bio

Facebook VIP Name

Facebook Bubble Stylish Name

Facebook Stylish Comments Copy

Please share this post

This is MOJNU Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

Leave a Comment